অস্ত্রোপচার আর বিশ্রামে কাটছে কুতিনহোর করোনাকাল

অস্ত্রোপচার আর বিশ্রামে কাটছে কুতিনহোর করোনাকাল

করোনাভাইরাসের কারণে সারাবিশ্ব লকডাউনে আছে। খেলাধুলা বন্ধ থাকায় বাড়িতে অলস সময় কাটছে খেলোয়াড়দের। বায়ার্ন মিউনিখের ব্রাজিলিয়ান তারকা ফিলিপ কুতিনহোর সময়ও বিশ্রামেই কাটছে, তবে একটু অন্যরকমভাবে। তার ডান পায়ের গোঁড়ালিতে সফল অস্ত্রোপচার হয়েছে। তবে পুরোপুরি সুস্থ হতে দুই সপ্তাহ বিশ্রামে থাকতে হবে এই অ্যাটাকিং মিডফিল্ডারকে। জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ এই তথ্য নিশ্চিত করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম নিজেদের অফিসিয়াল টুইটার পেইজে বায়ার্ন মিউনিখ লিখেছে, ‘কুতিনহোর ডান পায়ের গোঁড়ালিতে অস্ত্রোপাচার সফলভাবে সম্পন্ন হয়েছে। সে এখন ভালো অনুভব করছে। তবে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, দুই সপ্তাহে পুরোপুরি বিশ্রামে থাকতে হবে। দুই সপ্তাহ পর চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণ করে পরবর্তী নির্দেশনা দেবেন।’

চলতি মৌসুমের শুরুতে বার্সেলোনা থেকে ধারে মিউনিখে যোগ দেন কুতিনহো। পাঁচ বছর লিভারপুলে খেলে ২০১৮ সালে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন তিনি। এবারের মৌসুমে ২২ ম্যাচ খেলে ৮টি গোল করেছেন কুতিনহো। আর বার্সেলোনার হয়ে ৫২ ম্যাচে ১৩ গোল করেছিলেন ২৭ বছর বয়সী এই ফুটবলার। করোনাকাল শেষ হতে হতে তিনি মাঠে নামার জন্য তৈরি হয়ে যেতে পারবেন বলে আশা করছে তার ক্লাব।

আন্তর্জাতিক