ডিআরইউ থেকে টিসিবি পণ্য বিক্রি শুরু

ডিআরইউ থেকে টিসিবি পণ্য বিক্রি শুরু

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে উদ্ভুত পরিস্থিতি বিবেচনায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) থেকে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) সরবরাহকৃত নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী বিক্রি শুরু হয়েছে। আজ মঙ্গলবার সকালে ডিআরইউ সভাপতি রফিকুল ইসলাম আজাদ এই পণ্য ক্রয়ের মাধ্যমে বিক্রি’র কার্যক্রম উদ্বোধন করেন।

এ সময় ডিআরইউ সভাপতি রফিকুল ইসলাম আজাদ উপস্থিত গণমাধ্যম কর্মীদের বলেন, বর্তমান পরিস্থিতি বিবেচনায় সংগঠনের সদস্যদের জন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে। সদস্যরা সকাল সাড়ে ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত টিসিবি’র পণ্যগুলো ন্যায্যমূল্যে কিনতে পারবেন। 

তিনি আরো জানান, করোনা পরিস্থিতির কারণে এবার পবিত্র মাহে রমজানে ইফতার মাহফিলের আয়োজন না করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে এই দুঃসময়ে কিভাবে সদস্যদের পাশে থাকা যায় তার সকল চেষ্টা করা হচ্ছে।

উল্লেখ্য, টিসিবি এই মহূর্তে ন্যায্যমূল্যে সয়াবিন তেল, মশুর ডাল, চিনি, ছোলাবুট ও খেজুর বিক্রি করছে। আগামীকাল বুধবার সকাল সাড়ে ১০টা থেকে ওই সকল পণ্য বিক্রি শুরু হবে।

এদিকে কার্যক্রম উদ্বোধনকালে সংগঠনের যে সকল সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তাদের কয়েকজনের শারীরিক অবস্থার উন্নতিতে হয়েছে বলে জানানো হয়। করোনাভাইরাসে আক্রান্ত অন্য সদস্যদের দ্রুত সুস্থতা কামনায় সবার কাছে দোয়া চাওয়া হয়। এছাড়া সুরক্ষা নিশ্চিত করে সতর্কতার সাথে দায়িত্ব পালনের জন্য সদস্যদের প্রতি আহবান জানানো হয়।

বাংলাদেশ