১২৫০ কর্মহীন শ্রমিককে খাবার দিলেন পরিবেশমন্ত্রী

১২৫০ কর্মহীন শ্রমিককে খাবার দিলেন পরিবেশমন্ত্রী

নিজ নির্বাচনী এলাকা মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার এক হাজার  ২৫০ জন পরিবহন শ্রমিকের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করেছেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন। মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ৮০০ জন এবং জুড়ী উপজেলার ৪৫০ জন পরিবহন শ্রমিকের বাড়িতে খাদ্যদ্রব্য পৌঁছে দেওয়া হয়। 

এসময় প্রত্যেক শ্রমিককে ১০ কেজি চাল, ৫ কেজি আলু ও ১ কেজি করে ডাল দেওয়া হয়। জুড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা বদরুল হোসেন এবং বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিনসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের মাধ্যমে আজ বৃহস্পতিবার ত্রাণসামগ্রী পৌঁছে দেওয়া হয়। 

খাদ্যদ্রব্য বিতরণ বিষয়ে পরিবেশ মন্ত্রী জানান, তাঁর নির্বাচনী এলাকার কেউ না খেয়ে থাকবে না। করোনাভাইরাস মোকাবিলায় সবাইকে ঘরে থাকার আহবান জানিয়ে মন্ত্রী বলেন, জরুরি প্রয়োজনে বাইরে গেলেও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে। করোনাভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া মানুষকে মানবিক সহায়তার অংশ হিসেবে এসব ত্রাণ দেওয়া হচ্ছে বলে মন্তব্য করেন মন্ত্রী। এর আগে গত সপ্তাহে পরিবেশ মন্ত্রী নিজের ব্যক্তিগত উদ্যোগে তাঁর নির্বাচনী এলাকার এক হাজার ৭০০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রি বিতরণ করেন।

অন্যান্য