নৌবাহিনীর ত্রাণ ও জীবাণুনাশক স্প্রে কার্যক্রম অব্যাহত

নৌবাহিনীর ত্রাণ ও জীবাণুনাশক স্প্রে কার্যক্রম অব্যাহত

দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় রাজধানীর গুলশান ও আমেরিকান দূতাবাস সংলগ্ন কূটনৈতিক এলাকার প্রধান প্রধান সড়ক, ফুটপাত ও আশেপাশের পরিবেশ জীবাণুমুক্ত রাখতে জীবাণুনাশক স্প্রে ছিটানোসহ বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে নৌবাহিনী। আজ মঙ্গলবার নৌবাহিনীর সদস্যরা দিনব্যাপী এসকল কার্যক্রম পরিচালনা করে। এসময় ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য এম পি আকবর হোসেন পাঠান (ফারুক) সহ নৌবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এর আগে নৌবাহিনী রাজধানীর ভাষানটেক এলাকায় গরীব, দুস্থ ও আসহায় ৫০০ পরিবারের মাঝে চাল-৭ কেজি, ডাল-২.৫ কেজি, তৈল-২.৫ কেজি, চিনি-১ কেজি, আলু- ৫ কেজি, লবন-১ কেজি, সাবান- ৬টি ও মাস্ক-৪টিসহ ইত্যাদি ত্রাণ সামগ্রী বিতরণ করে।

এছাড়া নৌবাহিনীর সদস্যরা জনসমাগম বন্ধসহ সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং মানুষকে ঘরে থাকা নিশ্চিত করতে স্থানীয়দের মাঝে সচেতনতা তৈরী করতে নানা পরামর্শ প্রদান করছে। পাশাপাশি উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় স্থানীয় জনগণের সাথে একাত্ম হয়ে নৌবাহিনী এ কার্যক্রম পরিচালনা করছে। উল্লেখ্য, দেশের সার্বিক পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত নৌবাহিনীর এই কার্যক্রম অব্যাহত থাকবে।

বাংলাদেশ শীর্ষ খবর