সত্যিই আবেগঘণ ম্যাচ৷ জঙ্গি হামলার প

সত্যিই আবেগঘণ ম্যাচ৷ জঙ্গি হামলার প

১৯৭১ সালের মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধে জড়িত থাকার অভিযোগে 3আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে দায়ের করা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত জামায়াত নেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদ ও সালাউদ্দিন কাদের চৌধুরীর মৃত্যুদণ্ডের রায়কে কেন্দ্র করে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে রাজধানীজুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। আজ বুধবার দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা ও আপরাধতত্ত্ব বিভাগের যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম এ তথ্য জানান। এদিকে হযরত শাহ্জালাল (রহ:) আন্তর্জাতিক বিমানবন্দরেও নিরাপত্তা জোরদার করা হয়েছে।
এ বিষয়ে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী পুলিশ সুপার তানজিনা আক্তার জানান, যেকোনো রকমের নাশকতা ঠেকাতে বিমানবন্দরে নিরাপত্তাকর্মীর সংখ্যা বাড়ানো হয়েছে। বিমানবন্দরে নিরাপত্তাব্যবস্থা নিয়ে সংশয়ের কোনো অবকাশ নেই বলেও জানান তিনি।
অপরদিকে মনিরুল ইসলাম বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ম্যাসেঞ্জার ও ভাইবার বন্ধ করা হয়েছে, যাতে করে কেউ কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে। এছাড়া যেহেতু আগামীকাল বৃহস্পতিবার সারাদেশে হরতাল আহ্বান করা হয়েছে সে কারণে নাশকতা প্রতিরোধে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। রাজধানীসহ দেশের গুরুত্বপূর্ণ স্থাপনা ও পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে হয়েছে।

Featured বাংলাদেশ