এক দিনের আয় ৮ কোটি!

এক দিনের আয় ৮ কোটি!

জনপ্রিয় মার্কিন পপ সঙ্গীতশিল্পী টেইলর সুইফট। মাত্র ২৫ বছর বয়সেই সারাবিশ্বে ব্যাপক 10জনপ্রিয়তা অর্জনের পাশাপাশি নাম লেখাচ্ছেন বিভিন্ন রেকর্ডের পাতায়। এবার তারই ধারাবাহিকতায় গড়লেন নতুন রেকর্ড। বিশ্বের সবচেয়ে বেশি উপার্জনকারী সঙ্গীতশিল্পী হওয়ার রেকর্ড গড়লেন সুইফট।
সুইফট প্রতিদিন ১০ লাখ মার্কিন ডলার আয় করছেন, যা বাংলাদেশি টাকায় প্রায় ৭ কোটি ৭৭ লাখ ৯ হাজার টাকা! এছাড়া গত জানুয়ারি থেকে এখন পর্যন্ত ৩১ কোটি ৭৮ লাখ মার্কিন ডলার আয় করেছেন সুইফট। বাংলাদেশি টাকায় প্রায় ২৪৬ কোটি ৯৬ লাখ ৬৩ হাজার টাকা! আর এই আয় এসেছে তার নতুন স্টুডিও অ্যালবাম ‘নাইনটিন এইটি নাইন’ বিক্রি, কনসার্ট ও বিজ্ঞাপনী চুক্তি থেকে। সম্প্রতি সানডে এক্সপ্রেস ‘ব্যাড ব্ল্যাড’ গানের তারকার আয়ের এই খবর ফাঁস করেছে।
এ সম্পর্কে লস অ্যাঞ্জেলেসভিত্তিক মিডিয়া বিশ্লেষক মাইক রাইয়া বলেন, সঙ্গীত ব্যবসায় চাঙা বাণিজ্যের ঝড় ওঠানোর জন্য গুরুত্বপূর্ণ শিল্পী এখন ধরা ছোঁয়ার বাইরে চলে গেছেন। সঙ্গীত শিল্পে অন্য সবার চেয়ে সব দিক থেকেই এগিয়ে আছেন তিনি। বলা যায়, বর্তমানে বিনোদনের পরাশক্তিতে রূপান্তরিত হয়েছেন সুইফট।
উল্লেখ্য, এর আগে বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়ার তারকা দম্পতির তালিকায় এক নম্বরে স্থান করে নিয়েছেন টেলর সুইফট ও তার প্রেমিক ক্যালভিন হ্যারিস। যদিও তাদের প্রেমিক দম্পতিও বলা যায়। কারণ, দীর্ঘদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন তারা।

Featured বিনোদন