যশোরে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রীকে গণসংবর্ধনা

যশোরে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রীকে গণসংবর্ধনা

যশোরের কৃতি সন্তান তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রী মোস্তফা ফারুক মোহাম্মদকে গণসংবর্ধনা দিয়েছে যশোর জেলা আওয়ামী লীগ।

সোমবার সকালে যশোর জেলা পরিষদ মিলনায়তনে দলের বিভিন্ন স্তরের নেতাদের উপস্থিতিতে মন্ত্রীকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য আলী রেজা রাজুর সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রী মোস্তফা ফারুক মোহাম্মদ বলেছেন, বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর আলোকিত জাতি গঠনের লক্ষ্যে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। নতুন প্রজন্মকে আধুনিক বিজ্ঞান মনস্ক করে গড়ে তোলার জন্য সব স্কুল কলেজে কম্পিউটার প্রদানের ব্যবস্থা করা হয়েছে। জনগণের হাতের মুঠোয় বিশ্বকে এনে দিতে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ গড়ার ভিশন বাস্তবায়নে সবাইক দলমতের উর্ধ্বে ওঠে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান মন্ত্রী।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষুধা দরিদ্র্য, সন্ত্রাস ও মাদকমুক্ত বাংলাদেশে গড়ার প্রত্যয়ে জনগণের কল্যাণে কাজ করছে।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, “প্রধানমন্ত্রী আমাকে যে সম্মান দিয়েছেন তা শুধু আমার নয়, এ সম্মান যশোরবাসীর। যশোরের উন্নয়নে ক্ষেত্রে জননেত্রী শেখ হাসিনা নিজেই তৎপর।”

অনুষ্ঠানে অন্যদ্যর মধ্যে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য জেলা পরিষদের প্রশাসক শাহ হাদীউজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার, মন্ত্রী পতœী মমতাজ ফারুক, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সেতারা খাতুন, জেলা যুব মহিলা লীগের সভাপতি ঝিকরগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রিয়াদ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল প্রমুখ।

অনুষ্ঠানে মন্ত্রী মোস্তফা ফারুক মোহাম্মদকে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলের নৌকা দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

অপরদিকে, সোমবার সকালে যশোর বিমান বন্দরে মন্ত্রীকে যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য আলী রেজা রাজু, যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দীন, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদারের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা জানান।

বিমান বন্দরে অভিনন্দন শেষে বিশাল গাড়ি বহরে মন্ত্রীকে শহরের বকুলতলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল প্রাঙ্গণে আনা হয়। এখানে মন্ত্রী মোস্তফা ফারুক মোহাম্মদ বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

রাজনীতি