আইভি রহমানের ৮ম মৃত্যুবার্ষিকীতে কর্মসূচি

আইভি রহমানের ৮ম মৃত্যুবার্ষিকীতে কর্মসূচি

রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের স্ত্রী এবং আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক আইভী রহমানের ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ২৪ আগস্ট এক দিনের কর্মসূচি পালন করা হবে।

আইভী রহমান ২০০৪ সালের ২১ আগস্ট পল্টনে গ্রেনেড হামলায় গুরুতর আহত হন। ২৪ আগস্ট চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কর্মসূচি অনুযায়ী ওইদিন সকাল সাড়ে ১০টায় বনানী কবরস্থানে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা তার কবর জিয়ারত, শ্রদ্ধাঞ্জলি নিবেদন, মিলাদ ও মোনাজাত করবেন।

এছাড়া রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমান সকাল সাড়ে ১০টায় বনানী কবরস্থানে ১৫ আগস্টে নিহত ও জাতীয় ৩ নেতাসহ বেগম আইভী রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন।

অন্যদিকে বৃহস্পাতিবার আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, ২৪ আগস্ট  উপলক্ষে বঙ্গভবনে রাষ্ট্রপতির মিলাদ মাহফিলে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা অংশ নেবেনে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম আগামী ২৪ আগস্ট শহীদ আইভী রহমানের ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বনানী কবরস্থানে আওয়ামী লীগ আয়োজিত কর্মসূচিতে উপস্থিত থাকার জন্য দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

আন্তর্জাতিক