এসইসিকে শক্তিশালী করার দাবিতে মানববন্ধন

এসইসিকে শক্তিশালী করার দাবিতে মানববন্ধন

নির্ধারিত সময়ে পরিচালকদের শেয়ার ক্রয় সম্পন্ন, শেয়ারবাজার নিয়ে চক্রান্তকারীদের শাস্তি, লুটেরা পরিচালকদের কোম্পানি থেকে বহিষ্কার এবং বিনিয়োগকারীদের স্বার্থ রক্ষায় এসইসিকে আরও কার্যকর ও শক্তিশালী করার দাবিতে বিনিয়োগকারী ঐক্য পরিষদের ব্যানারে মানববন্ধন করছেন সাধারণ বিনিয়োগকারীরা।

দুপুর সোয়া ১২টায় ডিএসইর মূল ফটকের সামনে পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের ব্যানারে শতাধিক বিনিয়োগকারী এ মানবন্ধন করেন। মানববন্ধন শেষ হয় বেলা সাড়ে ৩ টায়।

মানবন্ধনে উপস্থিত ছিলেন- ঐক্য পরিষদের সভাপতি মিজান উর রশীদ চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আতাউল্লাহ নাইমসহ বিনিয়োগকারীরা।

মানববন্ধনে মিজান উর রশীদ কোম্পানির পরিচালকদের উদ্দেশ্য করে বলেন, আপনারা যারা শেয়ার ক্রয় করেননি তারা নির্ধারিত সময়ে শেয়ার ক্রয় করুন আর তা না হলে পরিচালক পদ থেকে সরে দাঁড়ান। বিনিয়োগকারীদের ভাগ্য নিয়ে খেলবেন না।

তিনি বলেন, এসইসিকে তাদের প্রণোদনা অতিদ্রুত বাস্তবায়ন করতে হবে। পরিচালকদের শেয়ার ক্রয়ের বিষয়ে কোনো ছাড় না দেওয়ার জন্য এসইসিকে আহ্বান জানান তিনি।

এ সময় বিনিয়োগকারী ঐক্য পরিষদের আন্তর্জাতিক সম্পাদক আতাউল্লা নাইম বলেন, পুঁজিবাজার ধ্বংস হয়ে গেলে দেশের অর্থনীতি পঙ্গু হয়ে যাবে।

অর্থ বাণিজ্য