জনগণকে মুখ দেখাবেন কিভাবে : ফখরুলকে নাসিম

জনগণকে মুখ দেখাবেন কিভাবে : ফখরুলকে নাসিম

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে বলেছেন, নির্বাচনের জন্য পাকিস্তানের কাছ থেকে যে টাকা নিয়েছেন এবং তা সে দেশের সুপ্রিমকোর্টে প্রমাণিত হয়েছে। এখন আপনি জনগণকে মুখ দেখাবেন কিভাবে।

এর আগে পাকিস্তান থেকে টাকা এনে বিএনপি নির্বাচন করেছে এমন অভিযোগের বিষয়ে মির্জা ফখরুল আওয়ামী লীগের প্রতি চ্যালেঞ্জ ছুঁড়েন।

বঙ্গবন্ধুর ৯৩তম জন্মদিন উপলক্ষে আয়োজিত এক র‌্যালি উদ্বোধনকালে ফখরুলের ওই চ্যালেঞ্জের জবাবে নাসিম এ কথা বলেন।

শনিবার সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ ‘বঙ্গবন্ধুর আদর্শ, মুক্তিযু্দ্ধের চেতনা’ শীর্ষক এ র‌্যালির আয়োজন করে।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা সংসদে আসুন। অযথা মাঠ গরম না করে অন্তর্বর্তী সরকারের রূপরেখা নিয়ে আলোচনা করুন।

সমুদ্রসীমা নিয়ে তিনি বলেন, মিয়ানমারের কাছ থেকে আমরা যে ন্যায্য হিস্যা আদায় করেছি, ২০১৪ সালে সেভাবেই ভারতের কাছ থেকেও একই ন্যায্য হিস্যা আদায় করবো।

এ সময় তিনি বিশ্বচ্যাম্পিয়ন ভারতকে শুক্রবার এশিয়া কাপ ক্রিকেটে একটি ম্যাচে হারানোকে মার্চের আরেকটা বড় বিজয় বলে উল্লেখ করেন।

সংগঠনটির সভাপতি মো. আসাদুজ্জামান দ‍ুর্জয়ের সভাপতিত্বে এতে অংশ নেন ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মো. সেলিম, প্রচার সম্পাদক আবদুল হক সবুজ, প্রজন্ম লীগের সহ-সভাপতি এমএ আবদুল্লাহ বাবু প্রমুখ।

পরে র‌্যালিটি জাতীয় প্রেসক্লাব ঘুরে আবারও বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে এসে শেষ হয়।

রাজনীতি