সত্য বললে বিএনপি নেতারা চুপ হয়ে যায় : হাছান মাহমুদ

সত্য বললে বিএনপি নেতারা চুপ হয়ে যায় : হাছান মাহমুদ

সৌদি আরবে জিয়া পরিবারের বিরুদ্ধে অবৈধভাবে সম্পত্তি পাচারের অভিযোগ তদন্তে বিএনপি নেতারা চুপ হয়ে গেছেন বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। রোববার জাতীয় প্রেস ক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘জিয়া পরিবার কর্তৃক সৌদি আরবসহ পৃথিবীর বিভিন্ন দেশে অবৈধভাবে পাচার হওয়া অর্থ উদ্ধার ও বিচারের দাবি’-তে আয়োজিত এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এগুলো যে লুটপাটের সম্পত্তি, সেটা আজ তদন্তে বেরিয়ে এসেছে। সৌদি আরবসহ বিশ্বের অন্যান্য দেশে তাদের (জিয়া পরিবার) সম্পত্তি বিক্রি করে ফেরত আনার দাবি জানাচ্ছি। যখনই সত্য বেরিয়ে আসে তখনই বিএনপির নেতারা চুপ হয়ে যায়।

খালেদা জিয়াকে গ্রেফতারের দাবি জানিয়ে সরকারের সাবেক এই মন্ত্রী বলেন, আদালতে গ্রেফতারি পরোয়ানা অনুযায়ী বেগম জিয়াকে গ্রেফতার করা হোক। আমি প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানাবো, তার (খালেদা জিয়া) বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহণ করার জন্য।

বিএনপি নেতা মওদুদ আহমেদের বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের এই নেতা বলেন, তিনি বলেছেন, যেকোনো সময় নির্বাচনের জন্য বিএনপি প্রস্তুত। তাকে অভিনন্দন জানাই। কিন্তু তিনি আবার বলে দিয়েছেন, শেখ হাসিনার অধিনে নির্বাচনে যাবে না। তত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচনে যাবে। বিএনপির আবদার পূরণের জন্য মৃত তত্বাবধায়ক সরকার আর জীবিত হবে না। তাদের আবদার আর কেউ পূরণ করবে না।

আওয়ামী লীগ একটি প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ নির্বাচন চায় উল্লেখ করে দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক বলেন, আপনারা নির্বাচনের প্রস্তুতি নিন। শেখ হাসিনার সরকার একটি অবাদ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশনকে সব ধরনের সহায়তা করবে।

সংগঠনের সহ-সভাপতি অাসরারুল হাসান আসুর সভাপতিত্বে মানববন্ধনে এ সময় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সংগঠনের সাধারণ সম্পাদক ফাল্গুনী হামিদ, সহ-সভাপতি আবদুল মতিন ভূইয়া, দিলারা প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply