ঈদের আমেজে অন্তর জ্বালার হল বুকিং

ঈদের আমেজে অন্তর জ্বালার হল বুকিং

সারাবছর সিনেমার ব্যবসা কিছুটা ঝিমিয়ে থাকলেও দুই ঈদ মৌসুমে সেটা রমরমা হয়ে ওঠে। দেশের সব সিনেমা হল মালিক ও বুকিং এজেন্ট পাল্লা দিয়ে ঈদের সময় ছবি মুক্তি দিতে চান। কিন্তু এবার ঘটতে যাচ্ছে ব্যতিক্রমী ঘটনা। ঈদের আগেই ছবি মুক্তি নিয়ে হল মালিক ও বুকিং এজেন্টরা প্রতিযোগিতায় নেমেছেন।

লক্ষ্য একটাই, যেকোনো মূল্যে বিজয় দিবসে হল মালিকরা নিজেদের সিনেমা হলে অন্তর জ্বালা ছবিটি মুক্তি দিতে চান। সেজন্য ছবি মুক্তির তারিখ ঘনিয়ে আসার সাথে সাথে চড়া দরে এ ছবির রেন্টাল উঠছে। জাগো নিউজকে এমনটাই বলছিলেন অন্তর জ্বালা ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জেড কে মুভিজের কর্ণধার চিত্রনায়ক জায়েদ খান।

জায়েদ খানের কথার সাথে একমত পোষণ করলেন সিনেমা হল মালিক সমিতির সভাপতি ইফতেখার আহমেদ নওশাদ। জাগো নিউজকে তিনি বললেন, অন্তর জ্বালা নিয়ে সারাদেশের হল মালিকদের ব্যাপক আগ্রহ। সবাই চাচ্ছেন ছবিটি নিজেদের হলে মুক্তি দিতে। আমি নিজেও আমার মধুমিতা সিনেমা হলে অন্তর জ্বালা মুক্তি দিতে চাই। আমার বিশ্বাস বাণিজ্যিক ঘরানার এই ছবিটি জায়েদ-পরীমনি দুজনের ক্যারিয়ারে মাইলফলক হয়ে থাকবে।

অন্তর জ্বালা নির্মিত হচ্ছে প্রয়াত নায়ক মান্নার এক অন্ধ ভক্তকে নিয়ে, যে ছিল মান্নার সিনেমা দেখার পোকা! সেই অন্ধ ভক্তের চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক জায়েদ খান। যে কিনা নিজেকে ঢালাওভাবে পরিবর্তন করে ছবিতে হাজির হচ্ছেন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন পরীমনি, জয় চৌধুরী, মৌমিতা, অমিতা হাসান, বদ্দা মিঠু, চিকন আলী প্রমুখ।

অন্তর জ্বালা পরিচালনা করেছেন মাস্টার মেকার খ্যাত পরিচালক মালেক আফসারী। এর আগে এই নির্মাতা মান্নাকে নিয়ে আমি জেল থেকে বলছি ও লাল বাদশা নামে দুটি সুপারহিট ছবি নির্মাণ করেছিলেন। ছবিটি পরিবেশনা করছে মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলি কথাচিত্র। আগামী ১৫ ডিসেম্বর মহাসমারোহে মুক্তি পেতে যাচ্ছে অন্তর জ্বালা।

Leave a Reply