পিএসএলের ফাইনাল এবার করাচিতে!

SHARE

পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট হচ্ছে না। টুকটাক যে কয়টা আন্তর্জাতিক খেলোয়াড় খেলতে যাচ্ছেন, ম্যাচগুলো হচ্ছে লাহোরে। তবে এবার দেশের অন্য ভেন্যুগুলোর প্রতিও বিদেশীদের আস্থা ফিরিয়ে আনার উদ্যোগ নিচ্ছে তারা।

দেশটির ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান নাজাম শেঠি জানিয়েছেন, পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আগামী বছরের আসরে ফাইনালটি অনুষ্ঠিত হতে পারে করাচিতে।

পিএসএলের আগামী আসরে বাংলাদেশ থেকে ডাক পেয়েছেন চারজন। সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ তো আগের আসরেও ছিলেন। এবার তাদের সঙ্গে যুক্ত হচ্ছেন মোস্তাফিজুর রহমান। রোববার প্লেয়ার্স ড্রাফটে লাহোর কালান্দার্স কিনেছে বাঁহাতি এই পেস সেনসেশনকে।

লাহোরে ওই প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠানেই করাচিতে আগামী আসরের ফাইনাল হওয়ার সম্ভাবনার কথা জানিয়েছেন নাজাম শেঠি। যদি সত্যিই এমনটা হয়, তবে টানা দ্বিতীয় বছরের মত পিএসএলের ফাইনাল হবে পাকিস্তানে। আর লাহোরের দর্শকরা আন্তর্জাতিক মানের খেলা নিজেদের মাঠে দেখতে পাবেন প্রায় এক দশক পর।

করাচিতে পিএসএলের ফাইনাল আয়োজনের ব্যাপারে নাজাম শেঠি বলেন, ‘করাচিতে এটা আয়োজনের জন্য আমাদের প্রতিশ্রুতি রয়েছে। আমরা সর্বোচ্চ চেষ্টা করব।’

NO COMMENTS

LEAVE A REPLY