রোনালদোর রাজ্যে এল ‘রাজকন্যা’

SHARE

চতুর্থ সন্তানের বাবা হলেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। রোববার রাতে পৃথিবীর মুখ দেখেছে সিআর সেভেনের কন্যা সন্তান। বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ও ছেলের সঙ্গে হাসপাতালে ছবি তুলে সেটা ইনস্টাগ্রামের মাধ্যমে বিশ্বকে জানিয়ে দিয়েছেন রিয়াল তারকা।

ছবিতে নবাগত সন্তানের চেহারা পরিষ্কার দেখা না গেলেও মেয়ের নামটা আগেভাগেই জানা হয়ে গেছে সবার। জন্মের আগেই রোনালদো জানিয়ে দিয়েছিলেন, মেয়ের নাম হবে অ্যালেনা মার্টিনা।

রোববার রাতে জর্জিনা, সন্তান ক্রিশ্চিয়ানো জুনিয়র এবং নবাগত সন্তানের সঙ্গে ছবি তোলে সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে রোনালদো লেখেছেন, ‘অ্যালেনা মার্টিনা মাত্র জন্মগ্রহণ করল। জিও (জর্জিনা) এবং মার্টিনা ভালো আছে। আমরা সবাই আনন্দিত।’

রোনালদোর বান্ধবী জর্জিনার প্রথম সন্তান মার্টিনা। অন্যদিকে রোনালদোর চতুর্থ সন্তান। সাত বছর বয়সী রোনালদো জুনিয়রের পর চলতি বছরের শুরুতে জোড়া সন্তানের (একজন ছেলে, একজন মেয়ে) বাবা হন রিয়াল সুপারস্টার।

রোনালদোর এটি চতুর্থ সন্তান হলেও ২২ বছর বয়সী জর্জিনা এবারই প্রথমবার মা হলেন। কেননা রোনালদোর বড় ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়র গর্ভ ভাড়া করা ‘সরোগেট’ বেবি। গত জুনে যে যমজ সন্তানের মুখ দেখেন রোনালদো সেগুলোও ছিল গর্ভ ভাড়া করা মায়ের। এবারই প্রথম রোনালদোর কোনো সন্তানের মায়ের পরিচয় জানা গেল।

রোনালদোর কন্যা সন্তান এমন সময়ে পৃথিবীতে এল যার কয়েক ঘন্টা আগে তার বাবার বিরুদ্ধে গুরুতর এক অভিযোগ এনেছেন এক নারী। নাতাশা নামের এক মডেল অভিযোগ করেন, জর্জিনা থাকার পরও তার সঙ্গে রাত কাটিয়েছিলেন রোনালদো।

NO COMMENTS

LEAVE A REPLY