খালেদা রোহিঙ্গাদের ত্রাণের সুযোগ বন্ধ করেছেন : কাদের

SHARE

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়া রোহিঙ্গা শরণার্থীদের ১০ হাজার প্যাকেট ত্রাণ দিতে গিয়ে রাস্তাঘাট অচল করে দিয়েছেন। এতে করে লাখ লাখ প্যাকেট ত্রাণ পাওয়ার সুযোগ থেকে বঞ্চিত হয়েছেন রোহিঙ্গা শরণার্থীরা। আজ মঙ্গলবার বিকেলে রাজশাহীতে সেতু মন্ত্রণালয়ের এক পর্যালোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণকে ঐতিহাসিক দলিল হিসেবে ইউনেসকো স্বীকৃতির বিষয়টি বাঙালি জাতির জন্য বিশাল অর্জন। আজকের দিনটি আমাদের কাছে প্রেরণার ও গৌরবের। জাতি হিসেবে আমরা গর্বিত। আমরা আমাদের প্রত্যাশিত পাওনা পেয়েছি।

ফেনীতে খালেদার গাড়ি বহরে হামলা বিএনপির পূর্ব পরিকল্পিত পরিকল্পনা উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনা হবে।

শেখ হাসিনা পরবর্তী প্রজন্মের জন্য রাজনীতি করেন জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আমরা নির্বাচনের জন্য রাজনীতি করি না। আমরা দেশের উন্নয়নের জন্য রাজনীতি করি।

এ সময় মন্ত্রীর সঙ্গে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন, সওজ রাজশাহীর নির্বাহী প্রকৌশলী নাজমুল হাসানসহ পাবনা, সিরাজগঞ্জ, নাটোর, নওগাঁ ও চাঁপাইনবাবগঞ্জের নির্বাহী প্রকৌশলীরা উপস্থিত ছিলেন।

NO COMMENTS

LEAVE A REPLY