সাকিবের সঙ্গে সেলফিতে হুয়াওয়ের নতুন স্মার্টফোন

সাকিবের সঙ্গে সেলফিতে হুয়াওয়ের নতুন স্মার্টফোন

বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে সেলফি তুললেন হুয়াওয়ের সেলফি কনটেস্টের বিজয়ীরা। একই সঙ্গে ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ওয়াইসিক্স টু প্রাইম উন্মোচন করেছে হুয়াওয়ে। এ উপলক্ষে রোববার রাজধানীর একটি হোটেলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফোরজি নেটওয়ার্ক ব্যবহার উপযোগী এই স্মার্টফোনে রয়েছে তিন জিবি র্যাম ও ৩২ জিবি রম। এতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড মার্শম্যালো ৬.০ অপারেটিং সিস্টেম, ৬৪ বিটের হুয়াওয়ে কিরিন ৬২০ চিপসেট এবং ১.২ গিগাহার্টজ এ৫৩ অক্টাকোর প্রসেসর।

এছাড়া ৫.৫ ইঞ্চির বিশাল ডিসপ্লেতে পাওয়া যাবে ১২৮০ঢ৭২০ পিক্সেল রেজ্যুলেশন। ছবি তোলার জন্য রয়েছে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ও আট মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্মার্টফোনের মেমোরি বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত। ৩০০০ মিলিঅ্যাম্পিয়ারের উন্নত ও নিরাপদ ব্যাটারি ব্যবহার করা হয়েছে ওয়াইসিক্স টু প্রাইমে।

এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লি.-এর ডিভাইস পরিচালক (বিক্রয়) জিয়াউদ্দিন চৌধুরী বলেন, “গ্রাহকরাই আমাদের এগিয়ে চলার মূল চাবিকাঠি। আর আমরা বিশ্বাস করি উক্ত অফার গ্রাহকদের সঙ্গে আমাদের সংযুক্ততাকে আরো মজবুত করবে। এছাড়া দেশের বাজারে নতুন স্মার্টফোন ওয়াইসিক্স টু প্রাইম উন্মাচনের মাধ্যমে আমরা মানসম্মত এবং অত্যাধুনিক ফোরজি নেটওয়ার্ক প্রযুক্তির ফিচারসম্বলিত স্মার্টফোন ব্যবহারের ক্ষেত্রে গ্রাহকদের চাহিদা পূরণের চেষ্টা করেছি।”

আগামী ২৬ জুলাই থেকে রিটেইল আউটলেট ও ব্র্যান্ড শপগুলোতে নতুন এই হ্যান্ডসেটটি ১৬ হাজার ৯শ টাকায় পাওয়া যাবে।

Leave a Reply