‘বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে’

‘বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে’

বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণ ও দেশের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে বিদ্যুতের জন্য আন্দোলন করতে হয় না। সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছে। কৃষকদের আজ সারের জন্য আন্দোলন করতে হয়না। বিনামূল্যে সার, বীজ ও বিভিন্ন সুযোগ সুবিধা দেওয়া হচ্ছে। অথচ বিএনপি যখন ক্ষমতায় ছিল, তখন সারের জন্য আন্দোলনরত কৃষকদের গুলি করে হত্যা করা হয়েছিল।’

রোববার বিকালে জেলার সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।
সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে।

বিমানমন্ত্রী বলেন, বিএনপি লক্ষ্মীপুরকে সন্ত্রাসী এলাকায় পরিণত করেছিলো। আওয়ামী লীগ সরকার এ অঞ্চলকে সন্ত্রাসমুক্ত করে শান্তির জনপদ হিসেবে প্রতিষ্ঠিত করেছে।

শাহজাহান কামাল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারীদের জিয়াউর রহমান পুনর্বাসন করেছিলেন। নির্বাচনকে সামনে রেখে তত্ত্বাবধায়ক সরকারের অযৌক্তিক দাবীতে বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে উল্লেখ করে তিনি বলেন, ‘বিগত তত্ত্বাবধায়ক সরকারের সময়েই খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা হয়েছিল। সেই মামলায় তিনি এখন কারাগারে।’

ব্যক্তিগত উদ্যোগে লক্ষ্মীপুরে প্রায় ২০ হাজার সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ কর্মসূচী গ্রহণ করেন মন্ত্রী শাহজাহান কামাল। আজ দিনব্যাপী সদর উপজেলার হাজিরপাড়া, চরশাহী, দিঘলী এবং লাহারকান্দি ইউনিয়ন সফর করে প্রায় ৪ হাজার সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেন তিনি। বাসস।

Leave a Reply