‘বর্তমান সরকার ধর্ম নিয়ে রাজনীতি করে না’

‘বর্তমান সরকার ধর্ম নিয়ে রাজনীতি করে না’

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৯৬ সালে প্রথমবার ক্ষমতায় এসে মাদরাসা ব্যবস্থাকে ঢেলে সাজিয়েছিলে। সেই পদক্ষেপের কারণে মাদরাসার ছাত্ররা এখন ডাক্তার, ইঞ্জিনিয়ার ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হতে পেরেছেন।

আজ শনিবার সকাল সাড়ে ৯টায় বোচাগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে বোচাগঞ্জ উপজেলার সকল ঈদগাঁ ময়দানের ইমামদের সাথে সৌজন্য সাক্ষাতকার, ঈদ পোষাক বিতরণ ও সংসদ সদস্য খালিদ মাহমুদ চৌধুরীর ঐচ্ছিক তহবীল হতে বিভিন্ন প্রতিষ্ঠানের মাঝে টি.আর এর অনুদানের অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ইসলামকে সঠিক ভাবে জানান জন্য বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ইসলামী ফাউন্ডেশন গঠন করেছিলেন তার সুফল দেশের মানুষ পাচ্ছেন। বর্তমান সরকার দেশের সকল ধর্মের মানুষের নিরাপত্তা নিশ্চিত করেছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার ঐচ্ছিক তহবিল হতে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির মাঝে ৪২টি চেক বিতরণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারন সম্পাদক মো. আফছার আলী, সহ-সভাপতি মো. নইমউদ্দীন শাহ, যুগ্ন সাধারণ সম্পাদক এটিএম মামুন, বোচাগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রউপ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রেজাউল ইসলামসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও সরকারি কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply