খালেকের স্ত্রী বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত

খালেকের স্ত্রী বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত

বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী হাবিবুন নাহার। আজ সোমবার বাগেরহাটের রিটার্নিং কর্মকর্তা মো. নুরুজ্জামান তালুকদার আনুষ্ঠানিকভাবে তাকে বিজয়ী ঘোষণা করেন।

জয়ের প্রতিক্রিয়ায় হাবিবুন নাহার সাংবাদিকদের বলেন, এই আসনটি আওয়ামী লীগের দুর্গ বলে পরিচিত। এখানে দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ বিপুল ভোটে জয়লাভ করে আসছে। আমার প্রতিপক্ষ বিরোধী দলগুলো এখানে পরাজিত হওয়ার আশংকায় নির্বাচনে অংশ নেয়নি। আমি বিগত দিনেও এই আসনের সাংসদ ছিলাম। আবার নির্বাচিত হওয়ায় এই আসনের অসমাপ্ত উন্নয়ন কাজগুলো সমাপ্ত করার চেষ্টা করবো।

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেক রামপাল-মংলা আসন থেকে পদত্যাগ করে খুলনা সিটি করপোরেশনের মেয়র পদে অংশ নিলে ওই আসনটি শূন্য হয়। তার ছেড়ে আসনে তার স্ত্রী হাবিবুন নাহারকে মনোনয়ন দেয় আওয়ামী লীগ। এর আগে হাবিবুন নাহার ২০০৮ সালে এই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

গত ২২ মে নির্বাচনে অংশ নিতে জেলা নির্বাচন কার্যালয় থেকে হাবিবুন নাহারের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন জেলা তাঁতীলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর তালুকদার আব্দুল বাকী। ২৪ মে মনোনয়নপত্র জমা দেন হাবিবুন নাহার।

তার বিরুদ্ধে অন্য প্রার্থী থাকলে আগামী ২৬ জুন এই আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু আর কেউ মনোনয়নপত্র সংগ্রহ না করায় সোমবার হাবিবুন নাহারকে বিজয়ী ঘোষণা করে নির্বাচন কমিশন।

Leave a Reply