‘যুবসমাজকে বাঁচাতেই মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা প্রধানমন্ত্রীর’

‘যুবসমাজকে বাঁচাতেই মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা প্রধানমন্ত্রীর’

কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, যুব সমাজকে বাঁচানোর জন্য, আমাদের আগামী প্রজন্মকে বাঁচানোর জন্য মাদকের বিরুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুদ্ধ ঘোষণা করেছেন। আর তখন একটি দল বলছেন ‘মানবাধিকার লঙ্ঘন হয়েছে।

শনিবার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কাপাশিয়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে আয়োজিত ঈদ-উল ফিতর উপলক্ষে উপহার সামগ্রী বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রশ্ন রেখে কৃষিমন্ত্রী বলেন, নেশার টাকার জন্য ছেলে বাবাকে মেরে ফেলছে, বাপের মানবাধিকার নেই? নেশার টাকার জন্য যে ছেলে বাবাকে হত্যা করছে তার মানবাধিকার নিয়ে আমাদের কাঁদতে হবে? ঐশী তার বাবা-মা দুজনকে নেশাগ্রস্ত অবস্থায় হত্যা করেছে, ঐশীর মানবাধিকার আছে। আর যে দুজন বাবা-মা সন্তানের হাতে মারা গেলো তাদের মানবাধিকার নেই?

শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম জিয়াউল ইসলামের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার (এসপি) রফিকুল হাসান গণি, উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরফদার সোহেল রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হকসহ দলীয় নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তারা।

Leave a Reply