আমরা বিশ্বকাপে সেরা কিংবা ফেবারিট নই : মেসি

আমরা বিশ্বকাপে সেরা কিংবা ফেবারিট নই : মেসি

আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি বিশ্বকাপে তার সতীর্থদের বাস্তবতাকে মেনে নেবার আহবান জানিয়ে বলেছেন, রাশিয়ায় সব দলই ভাল। এখানে আর্জেন্টিনা সেরা কিংবা ফেবারিট হিসেবে যাচ্ছেনা।

আর্জেন্টাইন ক্যানাল ১৩’র সাথে এক সাক্ষাতকারে মেসি আরো বলেছেন কেন ইউরোপীয়ান ক্লাব হিসেবে বার্সেলোনাই তার একমাত্র পছন্দ। তিনি বলেন, ‘সকলের জানতে হবে রাশিয়ায় আমরা ফেবারিট হিসেবে যাচ্ছিনা। কিন্তু আমাদের দলে দারুন কয়েকজন খেলোয়াড় আছে যাদের ওপর আস্থা রাখা যায়। যেকোন চ্যালেঞ্জের জন্য আমরা প্রস্তুত। আর্জেন্টিনারও বিশ^কাপ জয়ের সম্ভাবনা আছে, আমার সেই বিশ^াস আছে। আমাদেও খেলোয়াড়রা বেশ অভিজ্ঞ ও প্রতিভাবান। তবে আমরা একথা বলতে চাইনা যে আমরাই সেরা। কারন এটা ঠিক নয়। এখানে বেশ কয়েকটি দলই ভাল। বিশেষ করে ব্রাজিল, স্পেন ও জার্মানীর নাম আলাদা করে বলতেই হয়।

রাশিয়ায় গ্রুপ পর্বে আর্জেন্টিনার প্রতিপক্ষ নাইজেরিয়া, আইসল্যান্ড ও ক্রোয়েশিয়া। মেসি গ্রুপটিকে জটিল হিসেবে আখ্যায়িত করেছেন। বিশেষ করে নাইজেরিয়া আর্জেন্টিনার জন্য সবসময়ই কঠিন প্রতিপক্ষ। নভেম্বরে ক্রাসনোডাওে প্রীতি ম্যাচে মেসি খেলতে পারেনি, ম্যাচটিতে নাইজেরিয়া ৪-২ গোলে জয়ী হয়েছে।

আগামী মঙ্গলবার হাইতির বিপক্ষে আর্জেন্টিনা প্রথম অনুশীলন ম্যাচে মাঠে নামবে। এরপর ৯ জুন জেরুজালেমে ইসরাঈলের মুখোমুখি হবে। বাসস।

Leave a Reply