এবারের আসরে ‘লাক্স সুপারস্টার’ মিম মানতাশা

এবারের আসরে ‘লাক্স সুপারস্টার’ মিম মানতাশা

এবারের আসরে ‘লাক্স সুপারস্টার’ তকমাটা জুটল মিম মানতাশার। ১২ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে সেরার মুকুট জয় করে নিলেন তিনি।

গতকাল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে তারকাবহুল জমকালো অনুষ্ঠানে মিম মানতাশাকে বিজয়ীর মুকুট পরিয়ে দেন আরেক লাক্স-চ্যানেল আই তারকা বিদ্যা সিনহা মিম।

সুপারস্টার মিম মানতাশা পুরস্কার হিসেবে পেয়েছেন একটি ব্র্যান্ড নিউ গাড়ি ও নগদ পাঁচ লাখ টাকা। পাশাপাশি বাংলাদেশে লাক্সের শুভেচ্ছাদূত হিসেবেও কাজ করবেন তিনি। অভিনয়ের সুযোগ পাবেন ইমপ্রেস টেলিফিল্ম তথা চ্যানেল আইয়ের নাটক, সিনেমা ও টেলিছবিতে।

বিচারকদের নম্বর, দর্শকদের ভোট ও বিভিন্ন পর্বের পারফরম্যান্সের ওপর ভিত্তি করে সেরা তিন প্রতিযোগীর নাম ঘোষণা করা হয়।

জমকালো এই চূড়ান্ত আসরে প্রথম রানারআপ হিসেবে নির্বাচিত হলেন সারওয়াত আজাদ বৃষ্টি। তিনি পেয়েছেন চার লাখ টাকা। দ্বিতীয় রানারআপ হলেন সামিয়া অথৈ। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন তিন লাখ টাকা।

চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর তাদের হাতে পুরস্কার তুলে দেন।

এদিকে এবারের লাক্স সুপারস্টার ও দুই রানারআপের নাম ঘোষণার আগে তিনটি বিশেষ পুরস্কার দেওয়া হয়। এগুলো হচ্ছে মোস্ট কনফিডেন্ট অ্যাওয়ার্ড পূজা, মোস্ট এন্টারটেইনিং অ্যাওয়ার্ড তাইপা এবং মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ড পেয়েছেন ইশরাত।

এবারের আসরে সেরার মুকুটের সর্বশেষ দাবিদার ছিলেন পাঁচজন প্রতিযোগী। তারা হলেন সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন, সামিয়া অথৈ, মিম মানতাশা ও নাবিলা আফরোজ।

চলতি বছরের ৩ জানুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে দেশের সবচেয়ে জনপ্রিয় এই সুন্দরী প্রতিযোগিতার নবম আসর।
মিম মানতাশা (মাঝে), দ্বিতীয় রানারআপ সামিয়া অথৈ (বামে) এবং প্রথম রানারআপ সারওয়াত আজাদ (ডানে)

এবারের প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন সাদিয়া ইসলাম মৌ, তাহসান খান ও আরিফিন শুভ। গতকাল শুক্রবারের গ্র্যান্ড ফিনালেতে অতিথি বিচারক হিসেবে তাদের সঙ্গে আরো ছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, কিংবদন্তি অভিনেতা আলী যাকের ও অভিনেত্রী ঈশিতা।

নাবিলা ও সৌমিকের উপস্থাপনায় অনুষ্ঠানটি সন্ধ্যা ৭টা ৩০ মিনিট থেকে সরাসরি সম্প্রচার করে চ্যানেল আই।

মাঝে ২০১৪ সালের পর কোনো কারণে থমকে ছিল এই প্রতিযোগিতা। চার বছরের মাথায় নতুন সুপারস্টার হলেন মিম মানতাশা।

Leave a Reply