‘আওয়ামী লীগ নির্বাচনকে ভয় করে না’

‘আওয়ামী লীগ নির্বাচনকে ভয় করে না’

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে হবে, এর বাইরে হবে না। ডিসেম্বরে নির্বাচন হবে, এর কোনো বিকল্প নেই। খুব বেশী হলে জানুয়ারির প্রথম সপ্তাহে।

আজ মঙ্গলবার ভোলার চরফ্যাসন স্বাস্থ্য কমম্পেক্স এর ১০০ শয্যায় উন্নীতকরণ উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, আপনারা নির্বাচনে আসেন, কোনো সমস্যা নেই। আমরা একা মাঠে আর খেলতে চাইনা। একা মাঠে খেলতে আর ভাল লাগে না। মাঠে খেলে গোল দিতে চাই।

মন্ত্রী আরো বলেন, ২০১৪ সালে আপনারা ভুল করেছেন। আগামী নির্বাচনে অংশ গ্রহণ না করলে বাটি চালান দিয়েও বিএনপিকে আর খুঁেজ পাওয়া যাবে না। ফাইনাল খেলা হবে। সেই খেলায় রেফারি থাকবে নির্বাচন কমিশন। আওয়ামী লীগ নির্বাচনকে কোনো সময় ভয় পায়না। খালেদা জিয়াসহ আপনারা নির্বাচনে আসুন। দেখি কে জিতে কে হারে।

তিনি অরো বলেন, আমরা মার্শাল’র মধ্যে আমরা নির্বাচন করেছি। আপনারা নির্বাচন করেন। নির্বাচন করে জনগণের রায় মেনে নিন।

এসময় বিশেষ অতিথি বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, আগামী নির্বাচন হবে উন্নয়নের নির্বাচনে। আগামী নির্বাচনে বিএনপির জামানত থাকবে না।

ভোলা সিভিল সার্জন ডা. রথীন্দ্র নাথ মজুমদারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন স্বাস্থ্য বিভাগের মহা পরিচালক আবুল কালাম আজাদ, স্বাস্থ্য প্রকৌশল বিভাগের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী প্রমুখ।

পরে মন্ত্রী ও উপ মন্ত্রী ১০০ শয্য বিশিষ্ট হাসপাতালের ভিত্তিপ্রস্তর ও আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসার উদ্বোধন করেন।

Leave a Reply