রাস্তার পাশের খাদে যাত্রীবাহী বাস, নিহত ১

রাস্তার পাশের খাদে যাত্রীবাহী বাস, নিহত ১

ঝিনাইদহের কালীগঞ্জে যাত্রীবাহী দর্শনা ডিলাক্সের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে একজন নিহত ও ২০ জন আহত হয়েছেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে কালীগঞ্জ-জীবননগর মহাসড়কের ঈশ্বরবা জামতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতের পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন, ঈশ্বরবা গ্রামের ইদ্রিস আলী, কাশিপুর গ্রামের রিপন, ভালাইপুর গ্রামের ও এনটিআরসি বোর্ডের সহকারী পরিচালক উম্মে হাবিবা, কালীগঞ্জের শফি, চন্দ্রজামি গ্রামের মরিয়ম রহমান, দোড়া গ্রামের তন্মিমনি, জীবননগরের জান্নাতুল, শিবননগর গ্রামের সাইদুর রহমানসহ ২০ জন।

ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে সহযোগিতা করেন ঝিনাইদহ ৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। এছাড়াও কালীগঞ্জ পৌরসভার মেয়র মকছেদ আলী বিশ্বাস ও সাবেক মেয়র মোস্তাফিজুর রহমান বিজু ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরাতায় সহযোগিতা করেন।

প্রত্যক্ষদর্শী ও বাসের যাত্রীরা জানান, সকাল সাড়ে ৯টার দিকে কোটচাদপুর থেকে ছেড়ে আসা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গর্তে পড়ে উল্টে যায়। খবর পেয়ে কালীগঞ্জ ও কোটচাদপুর ফায়ার সার্ভিসসহ স্থানীয় জনতা আহত যাত্রীদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরমধ্যে আহত এক যাত্রীকে কর্তব্যরত চিকিৎসক মাহফুজুর রহমান সোহাগ মৃত ঘোষণা করেন।

Leave a Reply