বিরল রোগে আক্রান্ত ইরফান খান

বিরল রোগে আক্রান্ত ইরফান খান

বলিউডের তারকা জগতের উজ্জল নক্ষত্রই বলা চলে ইরফান খানকে। সুনিপূন অভিনয় দক্ষতার জন্যে স্থান করে নিয়েছেন ভক্তদের হৃদয়েও। কিন্তু কিছুদিন যাবৎ ইরফান অসুস্থ বলে শোনা যাচ্ছিলো। কিন্তু কি হয়েছে তা জানেন না কেউই।

তবে ইরফান জানিয়েছেন এক ‘বিরল’ রোগে ভুগছেন তিনি। যা এখনই নিশ্চিত করতে পারছেন না তার চিকিৎসকরা।নিজের অসুস্ততার ব্যাপারে ইরফান বলেন, ‘কখনও আপনি ঘুম থেকে উঠেই ঝটকা খান, যখন জানতে পারেন জীবন আপনাকে নাড়িয়ে দিয়েছে। গত ১৫ দিন, আমার জীবন একটি রহস্যের মধ্যে দিয়ে গিয়েছে। কখনও বুঝতে পারিনি, বিরল গল্পের খোঁজ করতে করতে একদিন বিরল রোগ খুঁজে পাব।’

ব্যাক্তিগত টুইটার একাউন্টে লেখা এ কথাগুলোর সাথে ইরফান আরো জানান তিনি লেখেন, আমি কখনই হাল ছেড়ে দিইনি। সবসময় নিজের ইচ্ছার জন্য লড়াই চালিয়েছি এবং তা ভবিষ্যতেও চালাব। আমাপ পরিবার ও বন্ধুরা আমার সঙ্গে আসবে। সকলে মিলে সবচেয়ে ভাল রাস্তা খোঁজ করার চেষ্টা চালাচ্ছি।

তবে তার এই কঠিন সময়ে একটা অনুরোধও করেছেন ভক্তদের উদ্দেশ্যে যাতে তিনি বলেন ‘আমার অসুস্থতা নিয়ে অযথা জল্পনা ছড়াবেন না। পরীক্ষার ফলাফল এলে আমি নিজেই আগামী ৭-১০ দিনের মধ্যে গোটা বিষয়টি আপনাদের সামনে তুলে ধরব। ততদিন আমার জন্য প্রার্থনা করুন।’

শিগগিরই বিশাল ভারদ্বাজের ব্ল্যাকমেইল ছবিতে কাজ করার কথা ছিলো ইরফান খানের,কিন্তু তার হঠাৎ অসুস্থতায় শুটিং পিছিয়ে দেয়া হয়েছে কয়েক মাস।

Leave a Reply