শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় : তোফায়েল

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় : তোফায়েল

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, দেশের মানুষ বুঝতে পেরেছে শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। তাঁর নেতৃত্বে বাংলাদেশ অভুতপূর্বভাবে এগিয়ে চলছে।
মন্ত্রী আজ শনিবার দুপুরে সদর উপজেলা পরিষদ চত্বরে ন্যাশনাল সার্ভিস কর্মসূচি ৫ম পর্বের সুবিধাভোগীদের সনদপত্র গ্রহণ ও প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যব্যে এ কথা বলেন। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৃধা মো. মুজাহীদুল ইসলাম সভায় সভাপতিত্ব করেন।
বাণিজ্যমন্ত্রী বলেন, ২০০৮ সালের নির্বাচনের প্রাক্কালে শেখ হাসিনা স্বপ্ন দেখেছিলেন বাংলাদেশ হবে ডিজিটাল বাংলাদেশ। মধ্যম আয়ের দেশ হবে বাংলাদেশ। ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয়, আমরা ইতোমধ্যে ডিজিটাল বাংলাদেশ ও মধ্যম আয়ের দেশে প্রবেশ করেছি। শুধু মধ্যম আয়ের দেশ নয়, আমরা উন্নতশীল দেশে পরিণত হবো।
তোফায়েল আহমেদ বলেন, বিএনপি আমলে বাংলা ভাই, শায়েখ আব্দুর রহমান গাছের সাথে ঝুলিয়ে মানুষ হত্যা করত। বিএনপি বলত এসব মিডিয়ার সৃষ্টি। সেই জঙ্গি তৎপরতা বর্তমান সরকার কঠোরভাবে নির্মূল করেছে।
আওয়ামী লীগের প্রবীণ এই নেতা আরো বলেন, বিএনপির শাসন আমলে ঠিকমত উপ-নির্বাচনও করতে দেওয়া হতো না। কিন্তু তাঁর সরকারের আমলে উপ-নির্বাচনে বিএনপি নেতারা জয় লাভ করেছে। সরকার কোন নির্বাচনে বাধা সৃষ্টি করে জোর করে জেতার চেষ্টা করে না।
উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, জেলা প্রশাসক মো. সেলিম উদ্দিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান আলহাজ মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।
পরে একই স্থানে উপজেলা মাল্টিমিডয়া ও ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১৭৭টি ল্যাপটপ বিতরণ করা হয়। এর আগে মন্ত্রী জাটকা সংরক্ষণ সপ্তাহ-২০১৮ এর উদ্বোধন করেন।

Leave a Reply