মৌসুমী যেখানে থাকে সেখানেই সোনা ফলে : ওমর সানি

মৌসুমী যেখানে থাকে সেখানেই সোনা ফলে : ওমর সানি

বিজ্ঞাপনের জায়গাটিতে আমি মৌসুমীর চেয়ে ২০ বছরের ছোট। তার তুলনায় আমি বিজ্ঞাপন অনেক কম করেছি। এ দিক থেকে মৌসুমী আমার ওস্তাদের মতো। মৌসুমী যতো প্রতিষ্ঠানের সঙ্গি হয়েছে সোনা ফলেছে। মৌসুমী যেখানে থাকে সেখানেই সোনা ফলে। আমিও সোভাগ্যবান যে কয়টা বিজ্ঞাপন করেছি প্রসংশিত হয়েছে’- শনিবার বিকেলে একটি অনুষ্ঠানে কথাগুলো বলছিলেন ওমর সানি।

রানী গুঁড়া মসলার শুভেচ্ছাদূত হিসেবে দুই বছরের জন্য এই প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হলেন ওমর সানি ও মৌসুমী। টিভিসি ও বিলবোর্ডসহ নানাভাবে রানী গুড়া মসলার প্রচারে কাজ করবেন তারা।

শনিবার, (১৭ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর সোনারগাঁও হোটেলে জমকালো আয়োজনে রানী গুঁড়া মসলার ব্র্যান্ড এ্যাম্বাসেডর হিসেবে চিত্রনায়িকা মৌসুমী ও চিত্রনায়ক ওমর সানি রানী ফুড ইন্ডাস্ট্রিজ লি.-এর সঙ্গে চুক্তিস্বাক্ষর করেন। এই সময় রানী ফুড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক মেহনাজ বশিরের সঙ্গে চুক্তি ফাইল আদান প্রদান হয়।

উপস্থিত ছিলেন বিজ্ঞাপনী সংস্থা প্রিয়ন্তীর সিইও মনোয়ার পাঠান, রানী ফুড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মনির হোসেন, ব্র্যান্ড ম্যানেজার গোলাম ছারওয়ার রুবেল এবং রানী ফুডের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Omar-sunny

ওমর সানি বলেন, ‘ব্রিটেনের রানি ২০০ বছর শাষন করেছে। এই রানি অন্তত ৫০ বছর শাষণ করবে এই আশা রাখি। এবং তারা পণ্যের গুনগত মানের দিকে অবশ্যই খেয়াল রাখবে এই আশা রাখি।’

মৌসুমী বলেন, ‘আমি ব্যক্তিগতভাবে বাইরের গুড়াঁ মশলা একেবারেই ব্যাবহার করি না। এগুলো কম স্বাস্থ্যকর মনে হয়। মেকি ফ্লেভার থাকে। বাইরের মসলা ব্যান্ড করে দিয়েছেন আমার হাজবেন্ড (ওমর সানি)। উনি গ্রাম থেকেই এগুলো নিয়ে আসার ব্যবস্থা করেন। এই বিজ্ঞাপন তার নামের সাথে যায় না। তবে এই প্রতিষ্ঠানটির সঙ্গে কথা বলে মনে হয়েছে তারা ভালো কিছু করবে মানুষকে নির্ভেজাল পণ্য উপহার দিবে। তাই সানি ও আমি তাদের সাথে থাকতে রাজি হয়েছি। আমি তাদের সফলতা কামনা করি।’

ঢাকাই ছবির জনপ্রিয় জুটি হয়ে বেশ কিছু ব্যবসা সফল ছবি তারা উপহার দিয়েছেন। পর্দার বাইরেও জমজমাট তাদের রসায়ন। মুগ্ধতার গল্প ছড়িয়ে তারা দাম্পত্য জীবনেও পার করে দিয়েছেন বিশ বছরেরও বেশি সময়।

সিনেমাতে আগের মতো নিয়মিত তারা নন। তবে গল্প ও চরিত্র পছন্দ হলে কাজ করেছেন। কখনো একসঙ্গে, কখনো আলাদা।

এদিকে মৌসুমী ও সানি অভিনীত ‘আমি নেতা হবো’ ছবিটি মুক্তি পেয়েছে দেশের ১১৭টি সিনেমা হলে। উত্তম আকাশ পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন শাকিব খান ও মিম। সানি জানালেন ছবির রেসপন্স ভালো তাই খোস মেজাজে আছেন তারা।

Leave a Reply