ঢাবিতে সিনেট নির্বাচনকে ঘিরে ভোলায় সংঘর্ষে আহত ৪

ঢাবিতে সিনেট নির্বাচনকে ঘিরে ভোলায় সংঘর্ষে আহত ৪

ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেটে রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভোলায় স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ৪ জন আহত হয়েছেন। তারা হলেন, ভোলা কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক নুর মোহাম্মদ রুবেল, মামুন ও নয়ন। এছাড়া সেচ্ছাসেবক লীগের সাদ্দাম।

তাদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় সাংবাদিক নেয়ামত উল্ল্যাহকে লাঞ্ছিত করে তার ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

bhola

প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার সকাল ১০টায় ভোলা সরকারি কলেজ কেন্দ্রে ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেটে রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। এ ভোটকে কেন্দ্র করে দুপুর ১২টার দিকে কলেজ ক্যাম্পাসের বাইরে আধিপত্য বিস্তার নিয়ে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রদলের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ৪ জন আহত হয়। তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে ভোলা থানা পুলিশের ওসি খায়রুল কবিরের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উল্লেখ্য, সিনেটে রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত গণতান্ত্রিক ঐক্য পরিষদ ও বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী পরিষদ প্যানেলের ২৫ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। সারাদেশের ২৯টি কেন্দ্রের মধ্যে ভোলা সরকারি কলেজ কেন্দ্রের ভোটার সংখ্যা ছিল ২৬৮টি।

Leave a Reply